Subscribe For Free Updates!

We'll not spam mate! We promise.

ডাউনলোড করুন জনপ্রিয় ৩৩ টি বই

গল্প পড়তে কে না ভালবাসে, আমি নিজেও গল্প পড়তে খুব ভালবাসি। কোনো মুভি দেখার চেয়ে আমার সেই মুভির গল্পটা পড়তে বেশি ভাল লাগে। আমার মনে হয় কোনো মুভিতে যা দেখানো হয় তা হল লেখকের লেখার একটা ড্রামাটিক প্রেজেন্টেশান মাত্র, কিন্তু লেখকের লেখার আসল রস উপভোগ করতে হলে তার আসল লেখা অর্থাৎ “বই” এর বিকল্প নেই। যাক এটা আমার নিজস্ব মতামত, সবার এরকম নাও মনে হতে পারে।
এবার আসল কথায় আসি আমি কিছু বিখ্যাত ওয়েস্টার্ন গল্পের বাংলা অনুবাদ ই-বুক আপনাদের সাথে শেয়ার করছি। এটা হয়ত লেখকের আসল লেখা নয় (বাংলা অনুবাদ মাত্র) তা সত্তেও আমাদের পক্ষে এগুলি পড়াই বেশি সহজ, কারন এতে দাঁতভাঙ্গা ইংলিশের ভয় নেই আর বাংলায় হবার কারনে সবাই পড়তে পারবে ও সহজে বোধগম্য হবে।
সমস্ত বই গুলি PDF ফরম্যাটে রয়েছে। আপনাদের কাছে যদি কোনো PDF রীডার না থাকে তাহলে নীচের দুটি সফটওয়্যারের মধ্যে যেকোনো একটা ডাউনলোড করে ইন্সটল করে নিন।
q
aaa1
এবার আপনাদের কাছে বই গুলি শেয়ার করছি, বইয়ের কভার পেজে বা বইয়ের নামে ক্লিক করে ডাউনলোড করতে পারবেন।
এগুলির সাথে সাথে একটা ফ্রেশ বাংলা প্রেমের গপ্লও দিলাম পড়ে নিন মন ভাল হয়ে যাবে।

Socializer Widget By Blogger Yard
SOCIALIZE IT →
FOLLOW US →
SHARE IT →

0 মন্তব্য(গুলি):

একটি মন্তব্য পোস্ট করুন